২৬ তারিক কি হবে - Hamster kombat ২৬ তারিখ কত টাকা দিবে

আসসালামু আলাইকুম বন্ধুরা। আপনি নিশ্চয়ই Hamster kombat ব্যবহারকারী। ২৬ তারিখ কি হবে ? Hamster kombat ২৬ তারিখ কত টাকা দিবে ? আজকের এই আর্টিকেলে আপনাদের জন্য গুরুত্বপূর্ণ  এই প্রশ্নের উত্তর নিয়ে আর্টিকেলটি সাজানো হয়েছে। 

২৬ তারিক কি হবে?

কয়েকদিন যাবত ভার্চুয়াল জগতে আলোচনার  অন্যতম বিষয় ২৬ সেপ্টেম্বর ।গোটা একটা জেনারেশন চেয়ে আছে ২৬ সেপ্টেম্বরের দিকে। কেউবা ২৬ সেপ্টেম্বর কে কোটিপতি হওয়ার দিন বলে মনে করছে। মূলত টেলিগ্রাম ভিত্তিক একটি গেমিং বড নিয়েই আলোচনায় রয়েছে ২৬ সেপ্টেম্বর যার নাম Hamaster kombat । যেখানে বিভিন্ন টাচ পূরণ বা ট্যাপ করেই কয়েন অর্জন করা যায়।
২৬ তারিক কি হবে - Hamaster kombat ২৬ তারিখ কত টাকা দিবে
তবে এখন প্রায় অধিকাংশ মানুষের দাবি ২৬ সেপ্টেম্বরে এই গেমটির কয়েন গুলোকে ক্রিপ্টো কারেন্সিতে  রূপান্তর করা যাবে বলে এই গেমটির নির্মাতারা জানিয়েছেন। তবে আসলেই এমনটি ঘটবে কিনা এর সত্যতা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Hamaster kombat ২৬ তারিখ কত টাকা দিবে ?

Hamster kombat থেকে ২৬ সেপ্টেম্বরে আপনি কত টাকা পাবেন। টেলিগ্রাম ভিত্তিক এই hamster kombat এ মিলিয়ন মিলিয়ন কয়েন সংগ্রহ করছেন তার বিনিময়ে কত টাকা পাবেন ইত্যাদি বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলে। 

Hamster kombat থেকে প্রত্যেক 1m কয়েনের জন্য আপনি পাবেন 1.79 অর্থাৎ 1m= 1.79 টাকা । এখন আপনি হিসাব করে দেখেন আপনার কত কয়েন অর্জন করেছেন সেই হিসেবে আপনি কত টাকা পাবেন।

বর্তমানে hamster kombat এ কোটি কোটি মানুষ কাজ করতেছে। আপনারা যারা ভাবতেছেন ২৬ সেপ্টেম্বর আপনারা লাখ লাখ টাকা পাবেন এই ধারণাটা সম্পূর্ণ ভুল। তবে অনুমান করা যায় , hamster kombat এর হয়তো নির্দিষ্ট কিছু বাজেট রয়েছে। কিন্তু এত হাজার কোটি মিলিয়ন মানুষকে তারা পেমেন্ট করতে পারবে না।

তবে এখানে কিছু সংখ্যা লোক পেমেন্ট পাবে। তাদেরকে হালকা পাতলা কিছু পেমেন্ট দিয়ে বুঝিয়ে দিবে যে আমরা পেমেন্ট করেছি। বেশির ভাগ hamster kombat ব্যবহারকারীরা বাতিল হয়ে যাবে। যেমন ধরুন, hamster kombat তার ইউজারদের মধ্যে ৬০ % লোকদের পেমেন্ট করবে। আর ৪০% লোকদের কিন্তু পেমেন্ট করবে না। বিভিন্ন ইস্যু দিয়ে বাতিল করা হবে। যেমন ধরুন বলবে আপনার কয়েন কম কাজ করতে থাকেন,পরবর্তীতে পেমেন্ট পাবেন।

যাইহোক অনেকেই এই ২৬ সেপ্টেম্বরের ঘটনা কে নিয়ে হাসাহাসি করে উড়িয়ে দিচ্ছেন। তাদের মতে, যদি এভাবে কোটিপতি হওয়া যেত তাহলে আর মানুষের কষ্ট করে কাজ করতে হত না। hamester এর মোট ফলোয়ার ৩০০ মিলিয়ন। তাদের সবাইকে যদি ২ দুই ডলার করেও যদি দেওয়া হয় তাহলে যে বিপুল অর্থ দিতে হবে সেটা কি আদৌ তারা দিতে পারবে কিনা সেই বিষয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই। 

তবে এ ব্যাপারে বিশেষজ্ঞরা বলতেছেন ভিন্ন কথা । তাদের মধ্যে এ ধরনের গুজবের পেছনে অর্থ উপার্জনের মোটিভ থাকে। অনেকেই এই ধরনের গুজব ছড়িয়ে দিয়ে মানুষকে বিভ্রান্ত করে এবং মানুষের কাছ থেকে অর্থ আদায় করার চেষ্টা করে।

তারা আরো দাবি করেন, ২৬ সেপ্টেম্বর নিয়ে যে সকল গুজব ছড়ানো হচ্ছে তার কোন সত্যতা নেই। এই ধরনের গুজবে কান না দিয়ে সতর্ক থাকা জরুরী।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url